বুধবার, ১ জুন, ২০২২ ০০:০০ টা

অপহরণের তিন দিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের উজিরপুরে তৃতীয় শ্রেণির ছাত্র দীপ্ত মণ্ডলকে (৮) অপহরণের পর গলা কেটে চোখ খুঁচে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের তিন দিন পর গতকাল ভোর রাতে তার বস্তাবন্দি লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে পুলিশ আটক করেছে। 

দীপ্ত মণ্ডল ওই উপজেলার হারতা ইউনিয়নের কাজীবাড়ির দীপক মণ্ডলের ছেলে। দুই ভাইয়ের মধ্যে সে বড়। আটক তিনজন হলেন- একই এলাকার নয়ন শীল এবং তার বাড়ির ভাড়াটিয়া রতন বিশ্বাস ও তার স্ত্রী ইভা বিশ্বাস।    

উজিরপুর থানার ওসি আলী আর্শাদ জানান, ২৭ মে রাত ১১ টার দিকে দীপ্ত তার বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় ২৮ মে রাতে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা দীপক মণ্ডল। দীপ্ত নিখোঁজের ঘটনায় প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলের আচরনে সন্দেহ হয়। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে স্থানীয় জনতা রতন ও নয়নকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। খবর পেয়ে গতকাল ভোরে বাড়ির অদূরে একটি ডোবা থেকে দীপ্তর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি। শিশুটির গলা ও নাক কাটা এবং একটি চোখ খুঁচিয়ে নষ্ট করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা লিটন। স্থানীয়রা জানান, দীপ্তর মা সীমা মণ্ডলের সঙ্গে আটক নয়ন বিশ্বাসের অনৈতিক সম্পর্ক রয়েছে। তাদের অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় দীপ্তকে হত্যা করা হতে পারে। অপর একটি সূত্র বলেছে, নয়ন শীল রতনের ঘরের ভাড়াটিয়া। নয়নকে ফাঁসাতে রতন ওই শিশুটিকে হত্যা করতে পারে বলে সন্দেহ তাদের। তবে উজিরপুর থানার ওসি বলেন, আটক ৩ জনকে জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

সর্বশেষ খবর