শনিবার, ৪ জুন, ২০২২ ০০:০০ টা

উন্নয়নবিরোধীদের প্রতিহত করা হবে

নিজস্ব প্রতিবেদক

উন্নয়নবিরোধীদের প্রতিহত করা হবে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, উন্নয়নবিরোধী রাজনীতিকদের যে কোনো মূল্যে প্রতিহত করা হবে। যারা মানুষ হত্যা, ধ্বংস ও উন্নয়নবিরোধী রাজনীতি করে, তাদের বাংলার মানুষ মেনে নেবে না। নারীরা রাস্তায় নেমেছে, তারা একত্রে বলছেন, এই অপশক্তিকে যে কোনো মূল্যে প্রতিহত করব। গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য ষড়যন্ত্রের প্রতিবাদে মহিলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। বক্তব্য রাখেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ। 

‘বিএনপির জন্মই পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে’ মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম অনুষ্ঠানে বলেন, এই দলটি কোনোদিনই গণতন্ত্রে বিশ্বাস করতে পারে না। সেনা ছাউনিতে যে দলের জন্ম, সেই দল কোনো অবস্থায় গণতন্ত্রে বিশ্বাস করতে পারে না। গণতন্ত্রের পক্ষে থাকতে পারে না। আন্তর্জাতিকভাবে এটা সন্ত্রাসী দল। তিনি বলেন, আজ তারা (বিএনপি) স্লোগান দিচ্ছে ’৭৫-এর হাতিয়ার গর্জে ওঠো আরেকবার। এই স্লোগান, তাদের যে চারিত্রিক বৈশিষ্ট্য, তারই প্রকাশ করে। তারা ক্রমে পুরনো কায়দায় সন্ত্রাসের দিকে যাবে, তারই একটা মহড়া এখন দিচ্ছে। সবাইকে প্রস্তুত থাকতে হবে এবং দাঁত ভাঙা জবাব দিতে হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, স্বাধীনতাবিরোধী খুনি চক্র বিএনপিকে যে কোনো মূল্যে রুখতে হবে। তারা দেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে চায়। দেশের ভিতরে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চলছে। তারা লাশের রাজনীতি শুরু করেছে। কারণ বিএনপির জন্মই ষড়যন্ত্রের মাধ্যমে। ষড়যন্ত্র ছাড়া এই দলটি দেশের উন্নয়নে ভূমিকা রাখে না। ক্ষমতায় থাকতে লুটপাট করে, দেশের অর্থ পাচার করে। আর ক্ষমতার বাইরে থাকলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর