বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

জঙ্গিদের নিয়ে আমরাও উদ্বিগ্ন

গাজীপুর প্রতিনিধি

জঙ্গিদের নিয়ে আমরাও উদ্বিগ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, বেশির ভাগ জঙ্গিকে রাখা হয় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে। এই জঙ্গিদের নিয়ে আপনারা (সাংবাদিকরা) যেমন  উদ্বিগ্ন, আমরাও এ ব্যাপারে উদ্বিগ্ন। তারা (জঙ্গি) দীর্ঘদিন ধরে পরিকল্পনা করেই পালিয়েছে। দুর্বলতা, ফাঁকফোকর দিয়ে তারা বেরিয়ে গেছে, এটা যথার্থ। এই দুর্বলতা কে তৈরি করে দিল, কারা এর জন্য দায়ী, কারা এই সুযোগ-সুবিধা ওভারলোক করেছে কিংবা গাফিলতি আছে, তা বের করার জন্য আমরা দুটি তদন্ত কমিটি করেছি। তদন্ত রিপোর্ট এলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। গতকাল গাজীপুরের কাশিমপুর কারা কমপ্লেক্সের প্যারেড গ্রাউন্ডে ৬০তম কারারক্ষী প্রশিক্ষণ কোর্সের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হক, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান, কারা উপ-মহাপরিদর্শক (ঢাকা বিভাগ) এ কে এম ফজলুল হক, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম রব্বানী শেখ, কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা প্রমুখ।

অনুষ্ঠানে বেস্ট ফায়ারার হিসেবে পুরস্কার নেন মো. ইমানুর রহমান শিপন, ড্রিলে প্রথম পুরস্কার নেন মো. রনি দেওয়ান, পিটিতে প্রথম পুরস্কার নেন মো. রবিউল ইসলাম। সব বিষয়ে চৌকস কারারক্ষী পুরস্কার নেন মিন্টু ঘোষ।

সর্বশেষ খবর