শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

চিকিৎসক সেজে ফ্ল্যাটে ঢুকে চুরি

নিজস্ব প্রতিবেদক

চিকিৎসক সেজে ফ্ল্যাটে ঢুকে চুরি

রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় কৌশলে ফ্ল্যাটে ঢুকে চুরি করা একটি চক্রের ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

চক্রের হোতা আসমা আক্তার ওরফে এশা ওরফে মীম (২২)। প্রথমে তাকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচ সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৬টি ল্যাপটপ, ১০টি মোবাইল ফোন ও দুটি ব্যাগ জব্দ করা হয়। গতকাল সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব জানান গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মো. আ. আহাদ।

তিনি বলেন, বুধবার রাত ৯টায় গুলশান থানার পুলিশ চেকপোস্টের সামনে থেকে চোর চক্রের হোতা আফসানা আক্তার এশা ওরফে মীমকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তার সহযোগী তন্ময় বিশ্বাস, স্বপন শেখ, নুরুল ইসলাম, কলিম উদ্দিন কালু ওরফে কলিউল্লাহ ও মোখলেছুর রহমানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছয়টি ল্যাপটপ, ১০টি মোবাইল ফোন ও ২টি ব্যাগ জব্দ করা হয়। মীম তার সহযোগীদের নিয়ে গুলশানসহ ঢাকা শহরের বিভিন্ন অভিজাত এলাকায় ফ্ল্যাট বাসায় কখনো ডাক্তার, কখনো নার্স পরিচয় দিয়ে ঢুকে দীর্ঘদিন যাবৎ চুরি করে আসছিল। তাদের অন্য সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এরা চিকিৎসকের অ্যাপ্রোন পরে, মুখে মাস্ক লাগিয়ে ও গলায় আইডি কার্ড ঝুলিয়ে সুকৌশলে বাসায় ঢুকে চুরি করে।

সংবাদ সম্মেলনে বলা হয়, আসামিদের বিরুদ্ধে গুলশানসহ রাজধানীর বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে।

সর্বশেষ খবর