রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা ধনু রাশির জাতক-জাতিকা। আজ সৃজনশীল কাজে সম্মান বৃদ্ধি।

দিনটি কেমন যাবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসাক্ষেত্রে উন্নতির ছোঁয়া। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ। বিদেশ যাত্রা ত্বরান্বিত। জমি-সংক্রান্ত মামলায় এগিয়ে যাবেন। সৃজনশীল কাজে সম্মান বৃদ্ধি। দিনের শেষে অতিরিক্ত অর্থব্যয়। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২১ মে]

প্রতিবেশীর চক্রান্ত থেকে সাবধান। সামাজিক মর্যাদা বাড়বে। দিনের শুরুতে ভ্রমণ। শিক্ষাক্ষেত্রে উন্নতি। কর্মস্থলে পিছিয়ে যাবেন। অহেতুক উত্তেজনা পরিহার করুন। দূর থেকে ভালো সংবাদ পেতে পারেন।

 

মিথুন [২২ মে-২১ জুন]

পরিবারের সদস্যদের কারণে কোনো কাজে পিছিয়ে যাবেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। দিনের শেষে যাত্রা শুভ নয়। কর্কট রাশির কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। অর্থপ্রাপ্তি।

 

কর্কট [২২ জুন-২২ জুলাই]

উদার মনোভাবের কারণে এগিয়ে যাবেন। পারিবারিক বন্ধন বাড়বে। দিনের শুরুতে অর্থপ্রাপ্তি। প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ। জমি-সংক্রান্ত যে কোনো ঝামেলা এড়িয়ে চলুন। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন।

 

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]

পরিবারের সদস্যদের সঙ্গে মতের অমিল। দিনের শুরুতে অতিরিক্ত অর্থব্যয়। কর্মস্থলে পিছিয়ে যাবেন। প্রিয়জনের কেনাকাটা শুভ। পারিবারিক কলহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ। মাতৃস্বাস্থ্যের অবনতির আশঙ্কা।

 

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

কর্মক্ষেত্রে সংস্থাগত পরিবর্তন ও উপার্জন বৃদ্ধি। শিক্ষাক্ষেত্রে উন্নতি। মকর রাশির কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। দূর থেকে কোনো

সংবাদ পেতে পারেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। যাত্রা শুভ নয়।

 

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

নৌ-পথ পরিহার করা উচিত। গৃহস্থালি কাজে এগিয়ে যাবেন। দূর থেকে ভালো সংবাদ পেতে পারেন। দিনের শুরুটা ভালো কিন্তু শেষটা নয়। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। ব্যবসায়িক পরিচালনা সফল হবে। বিনোদন শুভ।

 

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]

পুরনো কোনো ঝামেলা মাথাচাড়া দিতে পারে। পারিবারিক কলহ মিটবে। সহকর্মীর চক্রান্ত থেকে সাবধান। কেনাকাটা এবং যাত্রা শুভ নয়। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। বিদেশ যাত্রায় বাধা।

 

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

সৃজনশীল কাজে সম্মান বৃদ্ধি। পরকীয়া এড়িয়ে চলুন। দূর থেকে খারাপ কোনো সংবাদ পাবেন। বিদেশ যাত্রা ত্বরান্বিত। জমি-সংক্রান্ত ঝামেলায় জড়াতে পারেন। অতিরিক্ত অর্থব্যয়। কর্মস্থলে এগিয়ে যাবেন।

 

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা। সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে। দিনের শুরুতে ভ্রমণ। শিক্ষাক্ষেত্রে উন্নতি। কর্মস্থলে এগিয়ে যাবেন। প্রতিবেশীর চক্রান্ত থেকে সাবধান। উত্তেজনা পরিহার করুন। শুভ রং কালো।

 

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নতুন প্রেমে ইতিবাচক ফল পাবেন। শিক্ষাক্ষেত্রে উন্নতির ছোঁয়া। আয় ও ব্যয়ের সমতা রাখা কঠিন হবে। দিনের শেষে ভ্রমণ। প্রিয়জনের কেনাকাটা শুভ। সামাজিক মর্যাদা বৃদ্ধি। বৈদেশিক বাণিজ্য শুভ নয়।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

প্রেমে তৃতীয় পক্ষের আবির্ভাব। বন্ধুর কারণে সমস্যায় পড়তে পারেন। দিনের শেষে অতিরিক্ত অর্থব্যয়। প্রিয়জনের কেনাকাটা শুভ। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা।

 

 

 

সর্বশেষ খবর