মঙ্গলবার, ২ জুন, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল শুক্রাচার্য, গ্রহপিতা রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখদর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেট্রনিক্স সামগ্রী আসতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব এমনকি সুদূরপ্রসারী হবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমী যুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখা কঠিন হতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ধন উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। কর্ম-অর্থ মোক্ষম সুনাম যথা প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল হেলে দিতে পারে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। মামলা-মোকদ্দমা ও কোর্টি কেসের রায় পক্ষে আসার হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়ি অতিথি সমাগমে সুখবর হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্যক্ষেত্রে পরিবারের ছোট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম অর্থ লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে। অধিক লৌকিকতা শত্রুতার জন্ম দিতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেইকাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের হাতে থাকবে শূন্য। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

নতুন প্রেম ও বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সম্পন্ন হবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক-কর্মচারীদের তীক্ষè নজরে রাখুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চিকিৎসা সংক্রান্ত ব্যয় লাগামহীনভাবে বৃদ্ধি পাবে। অত্যাবশ্যকীয় ভ্রমণে কোনো না কোনো বাধা এসে হাজির হতে পারে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম বস পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধী পক্ষ আপনার উন্নয়ন ও প্রভাব প্রতিপত্তির বাড়-বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর