শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৩ জুলাই, ২০২০ ২২:০১

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি। আপনার ওপর পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও তা দীর্ঘস্থায়ী হবে না। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকা-পয়সা হাতে আসতে মাঝ পথে আটকে যাবে, সময়মতো শ্রমিক-কর্মচারীদের বেতন-ভাতাদি দিতে না পারায় কল-কারখানার উৎপাদন ব্যাহত হবে, আশ্রিত প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতির আশঙ্কা।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড বা নগদ অর্থ পেতে পারেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারের খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতার যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে, কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে, শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে, সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হয়ে সফলতা আপনার চরণ স্পর্শ করবে, দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম, বাস্তবায়নের দিকে ধাবিত হবে, দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে, বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হওয়ার সম্ভাবনা।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিকভারী হয়ে থাকবে, ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবন সাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদি ও সমানে প্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধ পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নয়তো অচিরেই বাসা বাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। প্রেম-রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব বিনিয়োগ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকার যুবক যুবতীদের কর্মের আশায় হন্যে হয়ে ছুটতে হবে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন, ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দিনটি ঋণ মুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। ব্যবসা-বাণিজ্য মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে, সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধী পথ বা লেজ গুটিয়ে নিতে বাধা হবে। ভ্রমণ শুভ।


আপনার মন্তব্য