রবিবার, ৩০ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক গ্রহ বুধ দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদ্যার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে।  দ্রুতগতির বাহন বর্জনীয়।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

বেকার যুবক যুবতীরা কোনো না কোনো কর্মের সন্ধান পাবেন। অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ ও ব্যবসা সচল হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবেই হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল পাবেন। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। অত্যাবশ্যকীয় ভ্রমণে কোনো না কোনো বাধা এসে পন্ড করে দিতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অত্যাবশ্যকীয় বিবাহের কোনো না কোনো বাধা আসতে পারে। দাম্পত্য সুখ শান্তি সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শরীর স্বাস্থ্যের প্রতি অধিক যতœশীল হতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা সহযোগিতা করবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা মোকদ্দমার মীমাংসা হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক ও ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। উপহারসামগ্রীও পাবেন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ হওয়া কঠিন হবে। অবশ্য ভাইবোন আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। প্রেম বিবাহে বাধা আসতে পারে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অন্যদিকে দূর থেকে আসা অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে থাকবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানি অর্ডার এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর