রবিবার, ৬ জুন, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ প্রেমের দেবতা শুক্রাচার্য ও শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের রোগব্যাধির হাত থেকে মুক্তির পথ খুলবে।  অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। সংকটকালে আত্মীয়রা সহযোগিতা করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ব্যবসাবাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকার যুবক যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত  দেবেন তাতেই কম-বেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। দূর থেকে আকস্মিক কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা দূর থেকে মজা দেখবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্বিচক্রযান বর্জনীয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্ম প্রত্যাশীদের কর্মপ্রাপ্তির পথ খুলবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। শত্রু ও বিরোধীপক্ষ মীমাংসা করতে আগ্রহাঞ্চিত হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহবাড়িতে অতিথি সমাগম ঘটতে পারে। লৌকিকতায় ব্যয় বাড়বে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড় করুন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর