মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গৃহপিতা রবি, দেবগুরু বৃহস্পতি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। লোক অযথা আপনাকে ভুল বুঝবে এবং সন্দেহ করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করতে পারেন। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেম, রোমান্স, বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে। শত্রুরা পরাস্ত হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হবেন। দ্বিচক্রযান বর্জন করুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। প্রেমিকযুগল প্রেমের স্বীকৃতি পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেম, রোমান্স, বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবার সম্ভাবনা।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। মামলা-মোকদ্দমার খড়গ ঝুলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়াবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি তীক্ষè নজর রাখুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করতে হবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত থেকে অবশ্যই বিরত থাকতে হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। প্রেমিকযুগলের প্রেম ভেঙে যেতে পারে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে। দুর্জনেরা আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হবেন। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা অমূলক নয়।

এই রকম আরও টপিক