বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে।  ধৈর্য সাহস মনোবল জনবল বৃদ্ধি পাওয়ায় রাজকীয় স্টাইলে দিনটি কাটবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়নের দিকে ধাবিত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বেশ বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি, লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। নিঃসন্তান দম্পতিদের সন্তান প্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শত্রু করে নিজেরাই ঘায়েল হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী মহলের সহযোগিতায় সচল হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনের সঙ্গে মতানৈক্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বন্ধুত্ব শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেঁপে উঠবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালীর সহযোগিতায় সচল হবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকটনিক্স সামগ্রীর পশরা সাজবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ হতে পারে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামত করতে করতে নাজেহাল হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ আসতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর