সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও কর্মফল দাতা শনির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায় হবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় দিনটি মৌজমস্তিতে কাটবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। ভ্রমণ শুভ।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম প্রত্যাশীদের মনোবল ভেঙে যেতে পারে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে শুভফল আসতে থাকায় মন আনন্দে নাচবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন, নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর