মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোন, আত্মীয়-পরিজনের সঙ্গে সম্প্রীতির বন্ধন রচিত হবে। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায়ের পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

 বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। ব্যবসা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল  খাটাবেন কিন্তু মূল্য পাবেন না। আয় বুঝে ব্যয় করতে হবে নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ কমবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তির পথ খুলবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন। শিক্ষার্থীদের হাতে সুযোগ আসবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার ঘুচবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদপ্রাপ্ত হবেন। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাত ছাড়া হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর