বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, প্রেমের দেবতা শুক্র ও ভূমিপুত্র মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের কঠোর শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যাবসায়ের বলে ফসল ঘরে তুলতে হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য জীবন কটুতায় ভরা থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রায় শেষ হয়ে আসা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির প্রভাবে আটকে যাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড়ে কোনো অর্ডার হাতে আসতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। হাতে থাকা কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। শিক্ষার্থীদের জন্য কোনো না কোনো শুভ সংবাদ আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

 বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলে যাবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। যোগ্যকর্ম উচ্চশিক্ষা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের পথ প্রশস্ত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর