শিরোনাম
শুক্রবার, ২ জুন, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহমাতা চন্দ্র ও প্রেমের দেবতা  শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। স্বদেশ-বিদেশ ভ্রমণের এক নতুন মাত্রা যুক্ত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। অর্থকড়ি হাতে আসার সম্ভাবনা। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো সদস্যের আকস্মিক শারীরিক অসুস্থতা মনোবেদনার কারণ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায়ের পথ খুলবে। বিদেশে অবস্থানরত স্বদেশ প্রত্যাবর্তনের সম্ভাবনা। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবল ১০ গুণ চাঙা হয়ে উঠবে। উপহারসামগ্রী প্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হবে। রাগ জেদ হঠকারিতা বর্জন করুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে বাধা পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়াবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড়, তীব্রগতির বাহন বর্জন করুন। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মেধা প্রযুক্তি কৌশল অধ্যবসায়ের পূর্ণফল প্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূর্ণ করবে। বেকার যুবক- যুবতীরা কর্মের সন্ধান পাবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। ভ্রমণ শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর