শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৫:২৪
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৫:৪৪

খুদে 'কেজরিওয়ালের' সঙ্গে সেলফি তোলার হিড়িক

অনলাইন ডেস্ক

খুদে 'কেজরিওয়ালের' সঙ্গে সেলফি তোলার হিড়িক

মঞ্চে দাঁড়িয়ে শপথ নিচ্ছেন একজন। আর অন্যজন মাতিয়ে রেখেছে রেড কার্পেট। একজনের ভাষণ শুনতে যখন মুখিয়ে গোটা ভারত, ঠিক তখনই অন্যজনের পাশে দাঁড়ানো নিয়ে হুড়োহুড়ি পড়ে গেল।

রবিবার ভারতের দিল্লির রামলীলা ময়দানে তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে অরবিন্দ কেজরিওয়ালের শপথগ্রহণ অনুষ্ঠানে এমনই দৃশ্য চোখে পড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র প্রতিবেদনে বলা হয়, শপথগ্রহণ অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে এই ‘বেবি মাফলারম্যান’। কেজরিওয়ালের মতো সাজগোজ করে এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলে দিয়েছিল যে শিশু।

গত ১১ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টি (আপ) জয়ী হওয়ার পরই বাবা রাহুল তোমারের সঙ্গে আপের দপ্তরের বাইরে উৎসবে শামিল হয়েছিল এক বছরের আয়ান তোমার। 

কেজরিওয়ালের আদলে ফুলহাতা সোয়েটার, গলায় মাফলার এবং মাথায় আপের টুপি পরা তার সেই ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তার পরই ছোট্ট আয়ানকে ‘বিশেষ অতিথি’ হিসাবে শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানায় আপ নেতৃত্ব।

সেই আমন্ত্রণ পেয়ে আজ রামলীলা ময়দানে পৌঁছে যায় আয়ান। লাল সোয়েটার, কালো মাফলার, চোখে চশমা পরে রেড কার্পেটে পা রাখে সে। সেখানে তাকে ঘিরে হুড়োহুড়ি শুরু হয়ে যায় বিশিষ্টজনদের মধ্যেও। নিজেদের চেয়ার ছেড়ে উঠে আসেন রাঘব চাড্ডা, ভগবন্ত মান, সঞ্জয় সিংহরা। একে একে আয়ানের সঙ্গে সেলফি তোলেন তারা।

রাঘব চাড্ডা সেই ছবি টুইটারে পোস্ট করেন। তিনি লেখেন, ‘মিষ্টি খুদে মাফলারম্যানের সঙ্গে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য