শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০৩:৫৫
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০৬:৪৩

মস্কোর রাস্তায় ব্যাটম্যানের গাড়ি! টেনে নিয়ে গেল পুলিশ (ভিডিও)

অনলাইন ডেস্ক

মস্কোর রাস্তায় ব্যাটম্যানের গাড়ি! টেনে নিয়ে গেল পুলিশ (ভিডিও)
সংগৃহীত ছবি

গোথাম সিটির (ব্যাটম্যানের শহর) রক্ষাকর্তা গাড়িই নাকি টেনে নিয়ে গেল পুলিশ! এমনই একটি ভিডিও সামনে এসেছে। আসলে মস্কোর রাস্তায় সুপার হিরো ব্যাটম্যানের গাড়ির একটি রেপ্লিকা দাঁড়িয়ে ছিল। সেই গাড়িটিই পুলিশ তুলে নিয়ে গিয়েছে। তবে গাড়িটি কোনও ট্রাফিক আইন ভাঙেনি।

মস্কোর গুরুত্বপূর্ণ রাস্তার ধারে দাঁড়িয়ে থাকতে দেখা যায় হলিউড ফিল্মে দেখা ব্যাটম্যানের গাড়িটিকে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ এবং ‘সুইসাইড স্কোয়াড’ সিনেমায় ব্যাটম্যানের যেমন গাড়ি দেখানো হয়েছিল এটি তারই একটি রেপ্লিকা। রেপ্লিকা হলেও গাড়িটি রাস্তায় চলাচলের সম্পূর্ণ উপযুক্ত।

গাড়িটি মস্কোর রাস্তায় কর্তব্যরত পুলিশ কর্মীদের চোখে পড়ে। তারা কাছে গিয়ে দেখেন গাড়িতে কোন নম্বর প্লেট নেই, কাছেপিঠে দেখা যায়নি তার মালিককেও। ফলে বাধ্য হয়ে চার মিটার চওড়া গাড়িটিকে নিজেদের হেফাজতে নেন তারা। আর এটিকে নিয়ে যাওয়ার জন্য ছোট ‘ক্রেন’ আনতে হয়। সেটিতে করে পিছনের চাকা দু’টি তুলে নিয়ে যাওয়ার ভিডিয়ো রেকর্ড হয় পথ চলতি মানুষের ক্যামেরায়।

গাড়িটি পুলিশের হেফাজতে যতদিন থাকবে মালিককে তত বেশি টাকা গুনতে হবে বলে জানা গিয়েছে। এই গাড়িটি গত বছর আমেরিকা থেকে রাশিয়ায় যায়। অনলাইনে বিক্রি হয় গাড়িটি।

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য