১৬ অক্টোবর, ২০২১ ১৭:৩২

গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন প্রেমিক

অনলাইন ডেস্ক

গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন প্রেমিক

গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন প্রেমিক। প্রতীকী ছবি

প্রেমিকার সঙ্গে গোপনে দেখা করতে কত কৌশলই না নিয়ে থাকেন প্রেমিক। যেন কেউ তাদের  না দেখে। কিন্তু নিজের এই গোপনে দেখা করার কৌশল যদি হয় পুরো গ্রামকে অনন্ধকারে ডুবিয়ে দেওয়া, তাহলে অনেকে অবাকই হবেন।

এই প্রেমিকপুরুষ পুরো গ্রামের বিদ্যুৎই বিচ্ছিন্ন করে দিতেন। কিন্তু এটা কীভাবে সম্ভব। সাধারণ মানুষের পক্ষে তো আর এ কাজ করা সম্ভব নয়। তবে এই প্রেমিক তা করতে পেরেছেন তিনি একজন ইলেকট্রিশিয়ান বলে। এ কাজ তিনি একদিন-দুদিন করেছেন তা নয়। প্রতিদিনই করতেন। তবে একদিন ধরা খেয়ে যান তিনি। গ্রামবাসীর মারধর থেকে রেহায় মেলেনি তার। যদিও গ্রামবাসী তার একটি উপকারও করেছেন। তাদের এখন আর গোপনে দেখা করতে হবে না। কারণ, গ্রামবাসী তাদের বিয়েও পড়িয়ে দিয়েছেন।

ঘটনা ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামের। সম্প্রতি ঘটা এই ঘটনা নিয়ে খবর প্রকাশ করেছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ। 

খবরে বলা হয়েছে, ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় একটি নির্দিষ্ট সময়ে ৩ থেকে ৩ ঘণ্টা বিদ্যুৎ থাকত না। ঘন ঘন বিদ্যুৎ যাওয়া নিয়ে সন্দেহ হয় গ্রামবাসীর। তাদের দাবির মুখে শুরু হয় তদন্ত। তদন্তে বেরিয়ে আসে, প্রেমিকার সঙ্গে সাক্ষাতের জন্যই বিদ্যুৎ বন্ধ রাখতেন এক ইলেকট্রিশিয়ান। এই সুযোগেই গ্রামটিতে প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন তিনি।

এরপর গ্রামবাসী ওই ইলেকট্রিশিয়ানকে হাতেনাতে ধরার জন্য ফাঁদ পাতেন। একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে দেখতে পান তারা। এরপর ওই মারধর। তারপর বিয়ের আয়োজন হয়। 

 বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর