২১ আগস্ট, ২০২২ ০৭:২৭

ইসলামাবাদের আইজি-ডিআইজিকে প্রস্তুত থাকার হুমকি ইমরান খানের

অনলাইন ডেস্ক

ইসলামাবাদের আইজি-ডিআইজিকে প্রস্তুত থাকার হুমকি ইমরান খানের

শনিবার রাতে বিশাল এই জনসমাবেশে বক্তব্য দেন ইমরান খান

পাকিস্তানের রাজধানী শহর ইসলামাবাদ পুলিশের ইন্সপেক্টর (আইজি), ডেপুটি ইন্সপেক্টর (ডিআইজি) এবং নারী ম্যাজিস্ট্রেটকে ছেড়ে কথা বলবেন না ইমরান খান। এই তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন তিনি। 

গত সপ্তাহে রাষ্ট্রদ্রোহিতা ও সেনাবাহিনীকে উসকে দেওয়ার অভিযোগে ইমরান খানের প্রধান সহযোগী (চিফ অব স্টাফ) শাহবাজ গিলকে গ্রেফতার করে পুলিশ। পাকিস্তান তেহরিক-ই ইনসাফ তথা ইমরান খানের দল পিটিআই গিলের ওপর রিমান্ডে নির্মম নির্যাতনের অভিযোগ তুলছে।

পিটিআই এই নেতাকে নির্যাতনের প্রতিবাদে শনিবার রাতে এক র‌্যালি থেকে ইমরান খান ইসলামাবাদের আইজি, ডিআইজি ও যে ম্যাজিস্ট্রেট পুনরায় রিমান্ডের আদেশ দেন তার বিরুদ্ধে মামলার হুমকি দেন।

ফাতিমা জিন্নাহ পার্কে (এফ-৯ পার্ক) সমাবেশে ইমরান খান বলেন, আমরা আইজি এবং ডিইজিকে ছাড় দেব না। একইসঙ্গে দায়রা জজ জেবা চৌধুরীকেও হুঁশিয়ারি দিয়ে ইমরান খান বলেন, তাদের প্রস্তুত থাকা উচিত, তাদের বিরুদ্ধে মামলা হবে।

পিটিআই প্রধান বলেন, গিলকে নির্যাতন করে সরকার আমাদের ভয় দেখানোর চেষ্টা করছে। পাকিস্তানের মানুষের জন্য এটা চূড়ান্ত মুহূর্ত মন্তব্য করে তিনি বলেন, ভয়ের প্রেতাত্মার কাছে নতি স্বীকার করা যাবে না। আমরা যদি হার মানি তাহলে আমাদের দাসত্বের মুখোমুখি হতে হবে।

পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, গিলকে তার বক্তব্যের জন্য গ্রেফতার করা হয়নি। কারণ, বর্তমান জোট সরকারের নেতারা সেনাবাহিনী নিয়ে হানিকর এর থেকেও বেশি কিছু বলেছে। গিলকে নির্যাতন করে মানুষকে ভয়ের বার্তা দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। সূত্র: ডন, জিও

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর