মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

গুগল প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে ইলন মাস্কের প্রেমের খবরে তোলপাড়

গুগল প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে ইলন মাস্কের প্রেমের খবরে তোলপাড়

টেসলার মালিক ইলন মাস্কের সঙ্গে গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের প্রেমের সম্পর্ক ছিল- এমন এক খবর বেরোনোর পর গোটা বিশ্বে তোলপাড় শুরু হয়েছে। তবে মাস্ক তা অস্বীকার করেছেন। ওয়াল স্ট্রিট জার্নালে প্রকাশিত এক খবরে বলা হয়, কথিত ওই প্রেমের সম্পর্কের কারণে ব্রিনের সঙ্গে ইলন মাস্কের বন্ধুত্ব ভেঙে গেছে। টুইটারে পোস্ট করা ওই রিপোর্টটির একটি লিঙ্কের জবাব দিয়ে মাস্ক লেখেন, এ খবর পুরোপুরিই আজগুবি। তিনি বলেন, ব্রিনের সঙ্গে তার এখনো বন্ধুত্ব রয়েছে এবং গত রাতেও একটি পার্টিতে তারা দুজনে যোগ দিয়েছিলেন।

ওয়াল স্ট্রিট জার্নাল জানায়, গত বছরের শেষ দিকে মাস্ক অল্প কিছুকালের জন্য মিস শানাহানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। পরে ব্রিন এ বছরের শুরুর দিকে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এবং পরিণামে এই দুই টেক ধনকুবেরের বন্ধুত্ব ভেঙে যায়। কিন্তু মাস্ক তার টুইটে  লেখেন, ‘নিকোলের সঙ্গে আমার গত তিন বছরে মাত্র দুবার দেখা হয়েছে এবং দুবারই আশপাশে অনেক লোকজন ছিল। এতে রোমান্টিক কিছুই ছিল না।’

এদিকে শানাহান ও ব্রিনের বিবাহবিচ্ছেদের আপস রফায় কী থাকবে - তা নিয়ে তারা দরকষাকষি করছেন, যার পরিমাণ ১০০ কোটি ডলার পর্যন্ত হতে পারে বলে ওয়াল স্ট্রিট জার্নাল বলছে। শানাহান নিজে একজন ক্যালিফোর্নিয়াভিত্তিক আইনজীবী এবং আইনবিষয়ক প্রযুক্তি কোম্পানি ক্লিয়ারঅ্যাকসেসআইপি এবং বায়া-ইকো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। অন্যদিকে ইলন মাস্ককে বলা হয় পৃথিবীর সবচেয়ে ধনী ব্যক্তি- যার সম্পদের পরিমাণ ২৪০ বিলিয়ন ডলারেরও বেশি। তিনি বৈদ্যুতিক গাড়ি নির্মাতা টেসলা ও রকেট ফার্ম স্পেসএক্সের প্রধান এবং তার কোম্পানি পরিচালনা-পদ্ধতি এবং ব্যক্তিগত জীবন- এ দুইয়ের জন্যই মাস্ক সংবাদমাধ্যমের আগ্রহের পাত্র।

 

 

সর্বশেষ খবর