শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ০৬:০৯
আপডেট : ১৬ মার্চ, ২০২১ ১১:৪৮
প্রিন্ট করুন printer

প্রার্থী অপছন্দের, বিক্ষুব্ধ বিজেপি নেতা গেলেন রেলে মাথা দিতে!

অনলাইন ডেস্ক

প্রার্থী অপছন্দের, বিক্ষুব্ধ বিজেপি নেতা গেলেন রেলে মাথা দিতে!

ভোট সামনে রেখে উত্তপ্ত পরিস্থিতি ভারতের পশ্চিমবঙ্গে। দেখা যাচ্ছে, প্রকাশিত প্রার্থী তালিকা নিয়ে শাসক দল তৃণমূল কংগ্রেস থেকে বিরোধী দলগুলোর মধ্যে অসন্তোষ ও ক্ষোভ নতুন কিছু নয়। তবে সেই ক্ষোভ এবং তা মেনে না নিতে পারে আত্মহত্যার চেষ্টা একেবারেই শোরগোল ফেলে দিয়েছে। খবর হান্টের।

জানা গেছে, হুগলির ত্রিবেণী এলাকার বিজেপি নেতা নিরুপম মুখার্জী সোমবার সকালে রেললাইনে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এর কারণ প্রার্থীকে অপছন্দ। তাই বিক্ষুব্ধ বিজেপি নেতা গেলেন রেল লাইনে মাথা দিতে, যা রীতিমত অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

ভারতীয় গণমাধ্যম বলছে, আত্মহত্যার চেষ্টা করা ওই বিজেপি নেতা নিরুপম মুখার্জীর অভিযোগ সাংসদ লকেট চ্যাটার্জী কোনো স্থানীয় নেতৃবৃন্দের মতামতকে তোয়াক্কা না করে সদ্য বিজেপিতে যোগ দেওয়া দেবব্রত বিশ্বাসকে সপ্তগ্রামের প্রার্থী করতে চাইছেন। যা নিয়ে তীব্র ক্ষোভ দেখতে শুরু করে স্থানীয় নেতাকর্মীরা।

তবে কেউ যে একেবারে আত্মহত্যা করতে উদ্যত হবেন তা কেউ ভাবতে পারেনি। রেললাইনে গিয়ে নিরুপম আত্মহত্যার চেষ্টা করলে দলীয় কর্মীদের বাধায় তা পণ্ড হয়ে যায়। উল্লেখ্য, রবিবার বিজেপির তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা ঘোষিত হতেই দল ছাড়েন শোভন-বৈশাখী জুটি। যা নিয়ে কোন্দল দেখা দিয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর