বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

কুমিল্লা কলেজে ছাত্রলীগের সংঘর্ষ গোলাগুলি

কুমিল্লা সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, গুলিবিনিময় ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ৯ রাউন্ড গুলিবর্ষণ ও পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, কুমিল্লা সরকারি কলেজের অনার্স ভবনে গতকাল একটি নাটকের মহড়া চলছিল। কলেজের ছাত্রলীগ নেতা আবদুল হাদি জানান, ওই অনুষ্ঠানে আমরা ছিলাম। অনুষ্ঠান চলাকালে দুপুর ১২টার দিকে দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার শিপন গ্রুপের ৩০-৩৫ জন কলেজ ক্যাম্পাসে ঢুকে প্রায় ৮-৯ রাউন্ড গুলিবর্ষণ করে এবং পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে। দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার শিপন জানান, ঘটনার সময় আমি কলেজে ছিলাম না। কিছু অছাত্র এবং নামধারী ছাত্রলীগ সাধারণ ছাত্রদের অহেতুক মারধর করছিল। এ নিয়ে স্থানীয় ছাত্ররা তাদের ধাওয়া করে কলেজ থেকে বিতাড়িত করে।
সাধারণ ছাত্ররা জানান, কলেজে আধিপত্য নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কলেজ ক্যাম্পাসসহ আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সামসুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর