শিরোনাম
প্রকাশ : রবিবার, ২১ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ জুলাই, ২০১৯ ২৩:৪৭

দুই ছাত্রলীগ নেতার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর ৩ ঘণ্টা অপেক্ষা

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে হিট স্ট্রোকে গতকাল সুলতান মো. ওয়াসি নামে এক কর্মীর মৃত্যু হয়েছে। তিনি ছিলেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী। হিট স্ট্রোক হলে প্রথমে তাকে জবির কাছে ন্যাশনাল মেডিকেল কলেজে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইসিজি করার পরও ‘মৃত’ বলা হয়েছে।

সম্মেলন বেলা ১১টায় শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় বিকাল ৩টায়। সম্মেলনের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের জন্য জবি ক্যাম্পাসে তিন ঘণ্টা অপেক্ষা করে অন্য কাজ থাকায় চলে যান। কেন্দ্রীয় সভাপতি ক্যাম্পাসে আসেন বেলা ২টায় এবং সাধারণ সম্পাদক আসেন বিকাল ৩টার কিছু আগে।  

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আশরাফুল ইসলাম টিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট কাজী নজীবুল্লাহ হীরু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, নজরুল ইসলাম বাবু এমপিসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতারা বক্তৃতা করেন। সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর