রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সারাদেশে খুনোখুনি

ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে গতকাল বৈঠকের কথা বলে ডেকে নিয়ে আবদুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে শত শত লোকের সামনে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পরে তার বাড়িতে হামলা করে ভাঙচুর ও পরিবারের লোকজনকে এলোপাতাড়ি কুপিয়েছে প্রতিপক্ষ। এতে অন্তত আটজন আহত হয়েছেন। নিহত রাজ্জাকের (৫৫) ছেলে রাশেদকে (২৫) ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা হলেন- রাজ্জাকের স্ত্রী রেবেকা খাতুন (৪০), মেয়ে রোজিনা (২০) ও মৃত আতর আলীর ছেলে জাফর (৪৫), আজেদ আলী (৬৫), আজেদ আলীর ছেলে ফারুক (৩৫), আহমদ শেখ (৫৫) ও মজনু শেখ (৫২)। এদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আবদুর রাজ্জাক খোকসা উপজেলার গোপগ্রাম ভূমি অফিসের পিয়ন। নিহত রাজ্জাকের মেয়ে শামিমা খাতুন বলেন, ‘সকালে বৈঠকের কথা বলে ফিরোজ, শহিদ, লিমনরা বাবাকে ডেকে নিয়ে হত্যা করেছে। পরে তারা বাড়িতে হামলা চালিয়েছে। আমার মা, ভাই, বোন সবাইকে কুপিয়েছে। আমি এ হত্যার বিচার চাই।’ শিলাইদহ ইউপির ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আবদুস সাত্তার জানান, শুক্রবার রাতে চোরকে আশ্রয় দেওয়ার ঘটনায় উত্তেজনার সৃষ্টি হয়। এ নিয়ে আজ (গতকাল) সকালে বৈঠকের কথা বলে ডেকে নিয়ে বাজারে শত শত লোকের সামনে ছুরিকাঘাতে রাজ্জাককে হত্যা করা হয়েছে।

নিহতের স্বজন ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার রাতে কোমরকান্দি চোর ঢোকে। এ সময় ৫ নম্বর ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী ফিরোজ খাঁর লোকজন ধাওয়া দিয়ে চোর বর্তমান মেম্বার আবদুস সাত্তারের সমর্থক রাজ্জাকের বাড়িতে ঢুকে পড়ে। রাজ্জাক ও তার লোকজন চোরকে মারধরে বাধা দেন এবং তাকে পুলিশে সোপর্দ করেন। এ নিয়ে ফিরোজ খাঁ গতকাল সকাল সাড়ে ৮টার দিকে বৈঠকের কথা বলে রাজ্জাককে কোমরকান্দি বাজারে ডেকে আনেন। একপর্যায়ে প্রতিপক্ষের সুরদ্দিনসহ কয়েকজন তাকে ছুরিকাঘাত করেন এবং তার বাড়িঘরে হামলা চালান। রাজ্জাককে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকেই ফিরোজ খাঁসহ তার লোকজন এলাকা ছেড়ে পালিয়ে গেছেন। নারীরাও পরিবার-পরিজন ও গৃহপালিত পশু নিয়ে স্বজনদের বাড়িতে আশ্রয় নিচ্ছেন। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তিনজনকে আটক করা হয়েছে। মোড়ে মোড়ে পুলিশ ও ডিবি পুলিশ অবস্থান করছে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। তিনজনকে আটক করা হয়েছে।

 

 

সর্বশেষ খবর