শিরোনাম
মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

হবিগঞ্জে সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের আজমিরীগঞ্জে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষে নারী ও পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপাশা গ্রামের আবদুল হাসিম মিয়া ও লেবু হাজির মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ববিরোধ ছিল। রবিবার রাতে ক্যারম খেলা নিয়ে আবদুল হাসিম মিয়ার স্বজন শাজাহান মিয়ার কিশোর ছেলের সঙ্গে লেবু মিয়ার এক স্বজনের ঝামেলা হয়। বিষয়টি নিয়ে গতকাল সকালে দুই পক্ষ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ গিয়ে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতদের মধ্যে সোহাগ মিয়া, মুন আক্তার, রিনা আক্তার, আসমিনা আক্তার, শিহাদ মিয়া, মমিনুল ইসলাম, জুম্মত আলী, নজরুল ইসলাম, আবদুর রহমান, ইজাজুল ইসলাম, ওয়েছ মিয়া, সালমান হোসেন, আমিনুল ইসলাম, বাহার উদ্দিন, জুয়েল মিয়া, জহিরুল ইসলামকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার (ওসি) মাসুক আলী জানান, উভয় পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। এ ঘটনায় আবিদ মিয়া ও মোবাশ্বির মিয়া নামে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের সময় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

 

সর্বশেষ খবর