সোমবার, ২৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

চট্টগ্রামে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বালুটিলা এলাকায় মাসুদ রহমান (৩৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২৫ মার্চ) রাতে তারাবি নামাজের

পর এ ঘটনা ঘটেছে। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে। নিহত মাসুদ দাঁতমারা ইউনিয়নের ১ নম্বর বালুটিলা ওয়ার্ডের সাইদুর রহমানের ছেলে।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নাজের হোসেন জানান, নিজেদের মধ্যে পূর্বশত্রুতা ছিল। তারাবি নামাজ শেষ করে বের হলে কথা কাটাকাটিতে জড়ায় তারা। একপর্যায়ে মাসুদকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ।

পরে মাসুদকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ছয়জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। শামীম এবং  দেলোয়ার নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। স্থানীয়রা জানান, নিহত মাসুদ স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর অনুসারী। ইউপি নির্বাচনের পর থেকে ইউছুফ আলী এবং তার প্রতিদ্বন্দ্বী আকতারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতেও মোটরসাইকেল নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। শনিবার রাতে তারাবির নামাজ শেষ করে মসজিদ থেকে বের হওয়ার পর দুই পক্ষের মধ্যে আবারও ঝামেলা হয়। একপর্যায়ে আকতারের অনুসারীরা মাসুদকে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় জোরারগঞ্জে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পর ইউছুফ আলী মেম্বারের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে আকতারের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

সর্বশেষ খবর