রবিবার, ২ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
বেপরোয়া কাভার্ড ভ্যান, সাধারণ মানের হেলমেট

বাড়ি ফেরা হলো না নর্থ সাউথ ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক

বাড়ি ফেরা হলো না নর্থ সাউথ ছাত্রীর

সানজিদা আক্তার

পুরান ঢাকার লালবাগে বেড়িবাঁধ এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় সানজিদা আক্তার তামান্না (২৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। তাকে বহনকারী মোটরসাইকেলটিতে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে সানজিদা ছিটকে রাস্তায় পড়ে যান। এরপর তার মাথার ওপর দিয়ে চলে যায় কাভার্ড ভ্যানের চাকা। খুব সাধারণ হেলমেট থাকায় সানজিদার মাথা থেঁতলে যায়।

শুক্রবার রাত ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করেছে লালবাগ থানা পুলিশ। গতকাল লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর মোরশেদ জানান, সানজিদা আক্তার তামান্না ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন।

লালবাগ বেড়িবাঁধ এলাকায় পৌঁছালে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলে ধাক্কা দিলে সানজিদা রাস্তায় ছিটকে পড়ে যান। এ সময় ওই কাভার্ড ভ্যানই সানজিদার মাথার ওপর দিয়ে চলে যায়। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগ মর্গে পাঠানো হয়।

সর্বশেষ খবর