মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

অর্ধেক মাথা কাদাপানিতে পোঁতা ছিল বৃদ্ধের

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ব্রিজের নিচের কাদাপানিতে অর্ধেক মাথা পুঁতে রাখা অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বৃদ্ধের পাশেই তার একটি গরু পাওয়া গেছে মৃত অবস্থায়, সেটার মাথাও ছিল কাদায় পোঁতা।

ওই হতভাগা হচ্ছেন তারাকান্দা দক্ষিণপাড়া এলাকার আবেদ আলীর ছেলে বাজিত আলী (৫৫)। রবিবার রাতে ময়মনসিংহ-ফুলপুর সড়কের তারাকান্দা সেতুর নিচ থেকে ওই কৃষকের লাশ ও তারই মৃত গরু উদ্ধার করে পুলিশ। তিনি মুরগি ব্যবসার পাশাপাশি কৃষি কাজও করতেন। নিহতের লাশ গতকাল সকালে ময়মনাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকালে দুটি গরু নিয়ে বাড়ি থেকে বের হন বাজিত। এর ঘণ্টাখানেক পর একটি গরু একা একাই দৌড়ে বাড়িতে ফিরে যায়। বাড়ির লোকজন মনে করে কিছুক্ষণ পর হয়তো বাজিত আলী অপর একটি গরু নিয়ে বাড়িতে ফিরবেন। কিন্তু সকাল গড়িয়ে দুপুর হলেও বাজিত আলী বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। পরে সন্ধ্যার দিকে সেতুর নিচে মানুষের লাশ ও গরু মৃত অবস্থায় আছে এমন খবর ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে বাজিত আলী ও গরুর মাথা কাদাপানিতে পুঁতে রাখা অবস্থায় দেখতে পান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

তারাকান্দা মডেল থানার ওসি আবুল খায়ের জানান, হত্যার পর মাথা এমন করে রাখা হয়েছে কি না তা এখনো আমরা নিশ্চিত নই। বাজিত আলীর শরীরেও তেমন কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর