২ অক্টোবর, ২০২১ ১৬:৪৭

‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনহা মিম

প্রেস বিজ্ঞপ্তি

‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনহা মিম

‌‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনহা মিম।

‘নেভার লেট গো অব ইউর নিডস’ শ্লোগানকে সামনে রেখে বিজনেস টু কাস্টমার (B২C) মডেল নিয়ে দেশের বাজারে আসতে যাচ্ছে নতুন ই-কমার্স সাইট ‘লেট’স গো মার্ট’। এরই পরিপ্রেক্ষিতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ‘লেট’স গো মার্ট’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে এই চুক্তি নিশ্চিত করা হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘লেট’স গো মার্ট’-এর চেয়ারম্যান মেজর (অব.) মো. রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক এসএম আসাদুজ্জামান, পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকর্তা সৈয়দ আশরাফ-উস-সালেহীনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকতা (সিওও) সৈয়দ আশরাফ-উস-সালেহীন বলেন, ‘জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে সাথে পেয়ে আমরা আনন্দিত। আমাদের এই ই-কমার্স সাইটটি চলবে জিরো ওয়্যার হাউজ ও জিরো অ্যাডভান্স সিস্টেমে। যেখানে কোনো ধরনের পণ্য মজুদ করা হবে না। গ্রাহক অর্ডার করলেই অর্ডারের পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে। আমরা ক্রেতা ও বিক্রেতার দুই পক্ষের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম রেখেছি। যেখানে ‘লেট’স গো মার্ট’ মার্চেন্ট ও কর্পোরেট থেকে নগদ টাকায় পণ্য কিনে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেবে।’

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর