১৬ জুলাই, ২০২০ ১৬:৫৪

স্বাস্থ্যখাতে চলমান শুদ্ধি অভিযান তৃণমূলে ছড়িয়ে যাবে : কাদের

অনলাইন ডেস্ক

স্বাস্থ্যখাতে চলমান শুদ্ধি অভিযান তৃণমূলে ছড়িয়ে যাবে : কাদের

ফাইল ছবি

স্বাস্থ্যখাতে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে তা পর্যায়ক্রমে তৃণমূলে ছড়িয়ে যাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অভিযান চলবে অনিয়মের আবর্তে থাকা অন্য খাতেও। কেউ জবাবদিহিতার ঊর্ধ্বে নয়, দলীয় পরিচয় দিয়ে অনিয়ম ঢাকা যাবে না।

আজ বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে একথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা জনগণের মনের ভাষা বোঝে। তার কাছে কোনো অপরাধীর ছাড় নেই। যার যার বিবেকের কাছে নিজেকে পরিশুদ্ধ থাকার আহ্বান জানাই। অসহায় মানুষের হক নষ্ট না করে তাদের পাশে থাকতে হবে, তবেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আর শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ। 

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর