শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ২১:৫৮
প্রিন্ট করুন printer

বিএনপির সময় গণতন্ত্র ছিল পঙ্গুতন্ত্র: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিএনপির সময় গণতন্ত্র ছিল পঙ্গুতন্ত্র: আইনমন্ত্রী
আনিসুল হক

বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন দেশে গণতন্ত্র ছিল না। তখন দেশে পঙ্গুতন্ত্র ছিল বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বিএনপির নেতৃবৃন্দ বলে দেশে গণতন্ত্র নেই। তিনি বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, আপনারা যখন ক্ষমতায় ছিলেন তখন দেশে গণতন্ত্র ছিল না। তখন গণতন্ত্র ছিল পঙ্গুতন্ত্র। আপনারা গণতন্ত্রের মানেই বুঝেন না।

আইনমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে মানুষ খুন হয়ে যেত, খুনিরা রাস্তায় ঘুরে বেড়াত আর ভদ্র মানুষগুলো বাড়িতে চুপ করে বসে থাকতো। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করে এবং দেশকে গণতন্ত্র দিয়েছে।

উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ ও কসবা থানা ওসি লোকমান হোসেন। 

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে কেক কেটে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর