২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২৮

‘বিএনপির জ্বালাও-পোড়াও আন্দোলন রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে’

টাঙ্গাইল প্রতিনিধি

‘বিএনপির জ্বালাও-পোড়াও আন্দোলন রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে’

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ষড়যন্ত্র হচ্ছে। যারা আজও পর্দার অন্তরাল থেকে নীল কুটির লাল কুটির ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। তাদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে। আগামীতে বিএনপি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করতে চাইবে। তাদেরকে রাজনৈতিকভাবে প্রতিহত করতে নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

রবিবার দুপুরে টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপির সঞ্চলনায় বক্তৃতা করেন, বাংলাদেশ আওয়ামী লীগে শিক্ষা ও মানবসম্পাদ বিষয়ক সম্পাদক বেগম শামসুন্নাহার চাপা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছানোয়ার হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, আতাউর রহমান খান এমপি, আহসানুল হক টিটু এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, যুগ্ম সাধানর সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান প্রমুখ।

ড. আব্দুর রাজ্জাক আরো বলেন, যত দ্রুত সম্ভব ইউনিয়ন থেকে শুরু করে টাঙ্গাইল জেলা কমিটির সম্মেলন শেষ করা হবে। দলকে সুশৃংখল এবং ঐক্যবদ্ধ করে নতুন ও শিক্ষিত তরুণ সমাজকে নেতৃত্বে আনা হবে। শিক্ষিত মানুষ দ্বারা দলকে পরিচালনা করতে হবে। তারা নির্মোহ জাতীর বিবেক হিসেবে কাজ করবে। শুধু ধর্ম নিরপেক্ষতা বললেই মানবতাবাদী হবে না। সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে জাতীকে মানবিক চেতনায় উদ্ধুদ্ব করতে হবে। অতীতে আমরা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছে এবং আগামীতেও বিএনপি জামায়াতের আন্দোলন প্রতিহত করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর