২৬ মে, ২০২২ ১০:৫৮

বিয়ের পোশাকে সমুদ্রে মাছ ধরতে গেলেন কনে

অনলাইন ডেস্ক

বিয়ের পোশাকে সমুদ্রে মাছ ধরতে গেলেন কনে

৩৪ বছর বয়সী এলিয়ট ওয়াগনের গ্রানভেল। বসবাস করেন যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের কর্পাস ক্রিস্টি শহরে। গত রবিবার টেক্সাসের একটি গির্জায় তার বিয়ের আসরের আয়োজন করা হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে স্বামীকে নিয়ে সমুদ্রের ধারে মাছ ধরতে যান। এমনকি বিয়ের পোশাকটিও বদলাননি তিনি।

সাদা রঙের গাউন পরে, কনের সাজে ওই নারীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে। ওই ছবিতে তার হাতে বিশাল আকারের একটি মাছ দেখা গেছে। মাছটি ধরেছেন তিনি। 

সংবাদ মাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ড ও ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, শৈশব থেকেই মাছ ধরতে ভীষণ পছন্দ করেন এলিয়ট। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে হঠাৎ করে তার মাছ ধরতে যাওয়ার ইচ্ছা হয়। এ কথা তার স্বামীকে বলার সঙ্গে সঙ্গে তিনিও রাজি হয়ে যান। শেষে দু’জনে মিলে রওনা দেন সৈকতে। পরে ২৩ কেজি ওজনের একটি ড্রাম মাছ তার বড়শিতে আটকায়। এত বড় মাছ তাদের অবাক করে দেয়। মাছটি ডাঙায় উঠিয়ে ছবি তোলেন নবদম্পতি।

পরে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন এলিয়ট। ছবিতে তাকে সাদা রঙের গাউন আর মাথায় বিয়ের ওড়না পরে বিশাল আকারের একটি মাছ হাতে হাসতে দেখা যায়। এ ছবি ভাইরাল হয়েছে। বিয়ের পোশাকে মাছ ধরতে পেরে খুশি এলিয়ট। তিনি বলেন, ‘গত বছর আমার বাবা মারা গেছেন। মাছটি ধরার পর আমার মনে হয়েছে, বিয়েতে এটা বাবা আমাকে উপহার পাঠিয়েছেন।’ সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড/এনডিটিভি

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর