শিরোনাম
প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২১ ১৬:৩৬
প্রিন্ট করুন printer

নির্বাচনের সুষ্ঠু পরিবেশের দাবিতে দিনাজপুরে বিএনপির প্রার্থীর সংবাদ সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি

নির্বাচনের সুষ্ঠু পরিবেশের দাবিতে দিনাজপুরে বিএনপির প্রার্থীর সংবাদ সম্মেলন

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ এবং নিরপেক্ষ নির্বাচনের পথ সুগম করার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন দিনাজপুর পৌর নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। 

সংবাদ সম্মেলনে বিএনপির দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র বিএনপির সহসাংঠনিক সম্পাদক (রংপুর) সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, সরকারি দলের প্রার্থীকে বিজয়ী করতে এবং জনগণের ভোটাধিকার কেড়ে নিতে বহিরাগত সন্ত্রাসীদের এনে রাখা হয়েছে শহরের বিভিন্ন আবাসিক হোটেল এবং রেস্ট হাউজে। পৌরবাসীর সমর্থনে পর পর দু’বার মেয়র পদে নির্বাচিত হওয়ায় এ দায়িত্ব পালন করতে আমি পদে পদে সরকারি দলের দ্বারা বাধাগ্রস্ত হয়েছি। আসন্ন পৌরসভা নির্বাচনকে ঘিরে আমার বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলছে, তা প্রশাসনকে বিভিন্নভাবে অবগত করেছি। 

সংবাদ সম্মেলনে  অভিযোগ করে তিনি আরও বলেন, বিএনপির প্রার্থীকে হারানোর জন্য বিএনপির দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশ হানা দিচ্ছে, আতংকিত নেতাকর্মীরা ভোটের প্রচারাভিযানে অংশ নিতে পারছে না। এছাড়াও সরকারি দলের প্রার্থীকে বিজয়ী করতে জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়ার পরিকল্পনা করা হচ্ছে বলে জানান তিনি। জেলা নির্বাচন কমিশনারের কাছে আমার দল এবং পৌরবাসীর দাবি অনতিবিলম্বে নির্বাচনের পূর্বেই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ এবং নিরপেক্ষ নির্বাচনের পথ সুগম করার করতে হবে।  
 
সংবাদ সম্মেলনে দিনাজপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক এমপি রেজিনা ইসলাম, যুগ্ম আহবায়ক যথাক্রমে এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, মো. মোকাররম হোসেন, হাসানুজ্জামান উজ্জল, খালেকুজ্জামান বাবু, আখতারুজ্জামান জুয়েল, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার মোকসেদ আলী মঙ্গোলিয়া, অধ্যাপক কামরুজ্জামান, সামসুজ্জামান চৌধুরী খোকা ও বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর