Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৯ ১৩:৪০
আপডেট : ১৬ জানুয়ারি, ২০১৯ ১৬:২৯

পায়ে ফোঁড়া, আদালতে যেতে পারেননি খালেদা জিয়া

অনলাইন ডেস্ক

পায়ে ফোঁড়া, আদালতে যেতে পারেননি খালেদা জিয়া
ফাইল ছবি

পায়ে ফোঁড়া ওঠায় গ্যাটকো দুর্নীতি মামলায় আজ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালতে হাজির করতে পারেনি কারা কর্তৃপক্ষ।

এই মামলায় বুধবার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক আবু সৈয়দ দিলজার হোসেনের আদালতে খালেদা জিয়াকে আদালতে হাজির করার দিন ধার্য ছিল। তবে তাকে আদালতে হাজির না করে আদালতে কাস্টরি ওয়ারেন্ট পাঠায় কারা কর্তৃপক্ষ। যেখানে উল্লেখ করা হয়, খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ, তাই তাকে আদালতে উপস্থিত করানো যায়নি।

এ বিষয়ে আদালতের শুনানিতে দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, খালেদা জিয়ার পায়ে ফোঁড়া ওঠায় তাকে আদালতে আনা সম্ভব হয়নি। তাই কারা কর্তৃপক্ষ কাস্টরি ওয়ারেন্ট পাঠিয়েছে।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলাটির অভিযোগ গঠন শুনানি করা যেতে পারে। তার কারণে মামলাটির অভিযোগ গঠন শুনানি হচ্ছে না।

তবে, খালেদা জিয়ার আইনজীবী আসামির অনুপস্থিতিতে মামলার অভিযোগ গঠন শুনানির বিষয়ে বিরোধিতা করেন। খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহম্মেদ তালুকদার বলেন, আমরা জানতে পেরেছি খালেদা জিয়া অসুস্থ। তার অনুপস্থিতিতে মামলার অভিযোগ গঠন শুনানির কোনো সুযোগ নেই।

আসামি পক্ষের আরেক আইনজীবী তাজুল ইসলাম বলেন, আসামির (খালেদা জিয়া) অনুপস্থিতিতে মামলার অভিযোগ গঠন শুনানির কোনো সুযোগ নেই।

উভয়পক্ষের শুনানি শেষে বিচারক খালেদা জিয়ার পক্ষে সময় আবেদন মঞ্জুর করেন আগামী ২৪ জানুয়ারি নতুন দিন ধার্য করেছেন

বিডি-প্রতিদিন/১৬ জানুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য