Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৫:৫০

খালেদা জিয়াকে নিয়ে ‘মাইনাস তত্ত্ব’ লাভ হবে না: রিজভী

অনলাইন ডেস্ক

খালেদা জিয়াকে নিয়ে ‘মাইনাস তত্ত্ব’ লাভ হবে না: রিজভী
ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে ‘মাইনাস তত্ত্বের’ অশুভ চক্রান্ত করে লাভ হবে না বলে জানিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির এই নেতা। 

এসময় তিনি আরো বলেন, কয়েক দিন ধরে গণমাধ্যমে সূত্রবিহীন একটি খবর ছড়িয়ে দেওয়া হয়েছে খালেদা জিয়া প্যারোলে দেশের বাইরে চলে যাচ্ছেন, এমনকি তারা তারিখও বলে দিচ্ছে। খালেদা জিয়ার বিদেশ যাওয়ার খবর নিছক প্রোপাগান্ডা।

তিনি আরো বলেন, ‘আইনি প্রক্রিয়ায় স্বাভাবিক পথে জামিনে মুক্তি চান খালেদা জিয়া। প্রধানমন্ত্রীকে বলব, খালেদা জিয়াকে নিয়ে মাইনাস ফর্মুলা বন্ধ করুন।’

রিজভী বলেন, খালেদা জিয়া প্রচণ্ড অসুস্থ, কিন্তু তা নিয়ে মিডিয়াগুলো নীরব। প্যারোল নিয়ে সরকারি মিশন সফল করার জন্য ক্ষমতাসীনরা চতুর রাজনীতিতে লিপ্ত রয়েছে। এই প্রোপাগান্ডাগুলোর সঙ্গে গোয়েন্দা সংস্থাগুলোও জড়িত বলে ব্যাপক গুঞ্জন আছে।

বিএনপির এই নেতা বলেন, আইনজীবীরা বলেছেন, তাকে যে মিথ্যা সাজানো মামলায় সাজা দিয়ে কারাগারে অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে, তা সহজ জামিনযোগ্য। আইনি প্রক্রিয়ায় স্বাভাবিক পথে জামিনে মুক্তি চান তিনি।

খালেদা জিয়াকে হত্যা করে সরকার মাইনাস ফর্মুলা বাস্তবায়ন করতে চাইছে দাবি করে রিজভী বলেন, প্রধানমন্ত্রীকে বলব- দেশনেত্রীকে নিয়ে মাইনাস ফর্মুলা বন্ধ করুন। ওয়ান ইলেভেনের সরকার মাইনাস-টু ফর্মুলা বাস্তবায়ন করতে চেয়েছিল। কিন্তু জনগণের প্রাণপ্রিয় দেশনেত্রী খালেদা জিয়ার আপসহীন কঠোর ভূমিকায় তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছিল। তারা সফল হলে আজ আপনি প্রধানমন্ত্রী হতে পারতেন না। প্যারোলের নামে মাইনাস তত্ত্বের অশুভ চক্রান্ত করে লাভ হবে না। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য