২৫ এপ্রিল, ২০১৯ ১৬:২৮

যারা শপথ নিচ্ছেন তারা জাতির দুশমন: গয়েশ্বর

অনলাইন ডেস্ক

যারা শপথ নিচ্ছেন তারা জাতির দুশমন: গয়েশ্বর

একাদশ সংসদে ধানের শীষের প্রতীকে নির্বাচিত কেউ শপথ নিবেন না বলে বিএনপির দলীয় সিদ্ধান্ত রয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, যারা এ সিদ্ধান্ত অমান্য করে সংসদে শপথ নিয়েছে এবং শপথ নিবেন তারা জাতীয়তাবাদী শক্তির দুশমন। তারা এদেশ ও জাতির দুশমন।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক অ্যাসোসিয়েশন আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। গণমাধ্যম বিরোধী কালো আইন বাতিল, সাংবাদিক হত্যার বিচার, বন্ধ গণমাধ্যম খুলে দেয়া এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন কর হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যারা গণমাধ্যমের স্বাধীনতা বিশ্বাস করে না তারা গণতান্ত্রিক সরকার হতে পারে না।

বিএনপির এই নেতা বলেন, যেভাবেই হোক শেখ হাসিনা এখন প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন, তিনি একজন নারী। সংসদের স্পিকারও একজন নারী। কিন্তু এদেশে নারীদের এখন কোনো নিরাপত্তা নেই। বাসস্ট্যান্ড থেকে বিমানবন্দর এখন কোথাও নারীরা নিরাপদ নয়।

আয়োজক সংগঠনের সভাপতি শাখাওয়াত ইবনে মঈনের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট নিতাই চন্দ্র রায়, বিশিষ্ট ব্যবসায়ী নেতা আব্দুল আউয়াল মিন্টু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এ এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নুরুল আমিন রোকন, মোদাব্বের হোসেন, শাহিন হাসনাত, দিদারুল আলম প্রমুখ।

বিডি-প্রতিদিন/২৫ এপ্রিল, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর