শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০২০ ২২:৪২

খালেদা জিয়া হোম কোয়ারেনটাইনে থাকবেন : ফখরুল

অনলাইন ডেস্ক

খালেদা জিয়া হোম কোয়ারেনটাইনে থাকবেন : ফখরুল
ফাইল ছবি

সদ্য কারামুক্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসকদের পরামর্শে হোম কোয়ারেনটাইনে থাকবেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশানে বাসা ‘ফিরোজা’ থেকে বেরিয়ে এসে তিনি এ তথ্য জানান।

বিকেল সোয়া ৫টায় খালেদা জিয়া ‘ফিরোজা’য় ঢোকার পর তার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ড. এফ এফ রহমান, প্রফেসর ডা. রজিবুল ইসলাম, প্রফেসর ডাক্তার হাবিবুর রহমান, প্রফেসর সিরাজ উদ্দিন ও প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন সেখানে যান। এরপর সেখানে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বরচন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর অপেক্ষমাণ সাংবাদিকদের বলেন, বেগম খালেদা জিয়ার শরীর খুবই খারাপ। তার ওপর চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে তাকে নিয়ে তার চিকিৎসকরা খুবই চিন্তিত। চিন্তিত আমরা এবং দেশবাসীও। এ রকম একটা পরিস্থিতিতে ম্যাডামের চিকিৎসকরা তাকে হোম কোয়ারেনটাইনে থাকার পরামর্শ দিয়েছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী এখন থেকে তিনি হোম কোয়ারেনটাইনে থাকবেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর