শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২০ ২১:৫০

৫ দিনের রিমান্ড শেষে পাপিয়া দম্পতি কারাগারে

অনলাইন ডেস্ক

৫ দিনের রিমান্ড শেষে পাপিয়া দম্পতি কারাগারে
ফাইল ছবি

৫ দিনের রিমান্ড শেষে পাপিয়া দম্পতিকে কারাগারে পাঠানো হয়েছে। জাল টাকা উদ্ধারের মামলায় নরসিংদী জেলার বাসিন্দা শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাসদুর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মাহনগর হাকিম আদালতে হাজির করে র‌্যাব। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, ১১ জুলাই ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে শেরেবাংলা নগর থানার মামলার রিমান্ড শেষে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় তাদের রিমান্ডে দেওয়া হয়েছে বলে একটি অবহিতপত্র দাখিল করে মামলার তদন্ত সংস্থা র‌্যাব। এ দুই মামলায় গত ১১ মার্চ ঢাকা মহানগর হাকিম আদালত পাঁচদিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে করোনার কারণে তখন তাদের রিমান্ডে নেয়া হয়নি।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর