শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ২২:০৭
প্রিন্ট করুন printer

হোটেল ইন্টারকন্টিনেন্টাল সংস্কারে দুর্নীতির প্রতিবেদন চেয়েছে সংসদীয় কমিটি

নিজস্ব প্রতিবেদক

হোটেল ইন্টারকন্টিনেন্টাল সংস্কারে দুর্নীতির প্রতিবেদন চেয়েছে সংসদীয় কমিটি

হোটেল ইন্টারকন্টিনেন্টাল সংস্কারে দীর্ঘ সময় ও ৭১৪ কোটি টাকার ব্যয়ের বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছে সংসদীয় কমিটি। একইসঙ্গে এই সংস্কার কাজের টেন্ডার প্রক্রিয়াসহ কাজ বাস্তবায়নের ক্ষেত্রে যে অনিয়ম ও দুর্নীতি অভিযোগ উঠেছে, সে বিষয়ে মন্ত্রণালয়ের কাছে একটি প্রতিবেদন চেয়েছে কমিটি। আগামী বৈঠকে বিষয়টি আলোচনার জন্য এজেন্ডা ভুক্তিরও সুপারিশ করে কমিটি।

বৃহস্পতিবার সংসদ ভবনে অনুষ্ঠিত ‘বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি’র ১৬তম বৈঠকে এসব সুপারিশ করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আশেক উল্লাহ রফিক, সৈয়দা রুবিনা আক্তার বৈঠকে অংশগ্রহণ করেন।

সংসদের গণসংযোগ বিভাগ জানায়, কমিটি বাংলাদেশ ট্রাভেল এজেন্সি (নিবন্ধন ও নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ এর সংশোধনকল্পে আনীত বিলটি পর্যালোচনা শেষে কমিটির সুপারিশের আলোকে প্রয়োজনীয় সংশোধন সাপেক্ষে জাতীয় সংসদের আগামী অধিবেশনে বিলের রিপোর্ট উপস্থাপনের সুপারিশ করা হয়। বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ২০২০-২০২১ সালের বাজেট ব্যবহার ও বৈশ্বিক করোনা মহামারি প্রতিরোধে মন্ত্রণালয়ের কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর