শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ২০:৩৯
প্রিন্ট করুন printer

এতিমখানাকে রি-মডেল করার আহ্বান ডেপুটি স্পিকারের

নিজস্ব প্রতিবেদক

এতিমখানাকে রি-মডেল করার আহ্বান ডেপুটি স্পিকারের
ফাইল ছবি

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এতিম শিশুদের জন্য দেশে বিদ্যমান যে এতিমখানা রয়েছে সেটিকে রি-মডেল করে ফ্যামিলি লাইক কেয়ার সেন্টার তৈরি করার আহ্বান জানিয়েছেন। এজন্য সমাজকল্যাণ মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়সহ এ সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটিকে শিশুদের পরিচর্যা সংক্রান্ত যুগোপযোগী আইন পাশের জন্য যৌথভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন তিনি। সেই সাথে এসওএস শিশু পল্লীর কার্যক্রম দেশব্যাপী ছড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

এসওএস শিশু পল্লী কর্তৃক আয়োজিত রাজধানীর ইত্তেফাক কার্যালয়ে অনুষ্ঠিত শিশু অধিকার বিষয়ক সংসদীয় ককাসের সাথে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির গোল টেবিল বৈঠকে এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন এসওএস বাংলাদেশ এর ন্যাশনাল ডিরেক্টর ডাঃ মোঃ এনামুল হক। 

আলোচনায় অংশ নেন মোঃ শামসুল হক টুকু এমপি, রাশেদ খান মেনন এমপি, রেজাউল করিম বাবলু এমপি,আদিবা আনজুম মিতা এমপি, সৈয়দা রুবিনা আক্তার এমপি, তামান্না নুসরাত বুবলি এমপি, অপরাজিতা হক এমপি, উম্মে ফাতেমা নাজমা বেগম এমপি। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, সমাজ কল্যাণ মন্ত্রণালয় ও  এসওএস এর কর্মকর্তারা বৈঠকে অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর