১৫ অক্টোবর, ২০২১ ১৮:২৯

সরকারের মদদে সাম্প্রদায়িক হামলা হচ্ছে: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সরকারের মদদে সাম্প্রদায়িক হামলা হচ্ছে: মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সরকার কুমিল্লাসহ দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক হামলাগুলোর মদদ দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে চট্টগ্রামে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এর আগে চট্টগ্রাম মহানগর, উত্তর এবং দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত বেগম জিয়ার রোগমুক্তির কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, সরকারের একটি মহলের ইঙ্গিতে দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক হামলাগুলো হচ্ছে। যা দেশের ভাবমুর্তি বিনষ্ট করছে। জাতীয়তাবাদী দল সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছে। বিএনপির সময় এ ধরনের ঘটনা ঘটেনি বলা যায়। এ সরকার ক্ষমতা আসার পর থেকে ক্ষমতা টিকিয়ে রাখার জন্য সব সময় বিভিন্ন ভাবে সমস্যা তৈরি করছে।’

তিনি অভিযোগ করে বলেন, সরকার মাঝেমধ্যে সংকট তৈরি করে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে সরিয়ে নিতে নানান ঘটনা সৃষ্টি করে। যা কখনোই গ্রহণযোগ্য নয়। অনতিবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় নিয়ে আসা হোক।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান, সদস্যসচিব মোস্তাক আহমেদ খান, বিএনপি নেতা সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, ইয়াসিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, কামরুল ইসলাম প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর