২৩ এপ্রিল, ২০২২ ২১:৩০

কৃষকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করলেন মাশরাফী

নিজস্ব প্রতিবেদক

কৃষকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করলেন মাশরাফী

পবিত্র মাহে রমজান উপলক্ষে কৃষক ভাইদের সম্মানে শনিবার ইফতার মাহফিলের আয়োজন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর কৃষকদের কাজের শেষে বসার জন্য, নিজেদের সুখ-দুঃখ, নিজেদের সুবিধা-অসুবিধা আলোচনা করার জন্য নড়াইল জেলা কৃষক ক্লাব গঠনের উদ্যোগ নিয়েছেন।

তেমনি একটি কৃষক ক্লাব হল ৭ নং হবখালী ইউনিয়নের ভান্ডারিপাড়া কৃষক ক্লাব। যেখানে আজ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রায় ২০০ জন কৃষক ভাইয়ের সম্মানে এই ইফতার আয়োজিত হয়। এ সময় উপস্থিত ছিলেন হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদশা মোল্যা, সাধারণ সম্পাদক মোদাচ্ছের আলী, হবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. টিপু সুলতান, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও মেম্বারগণ। তারা সকলেই এই ক্লাবের উপদেষ্টা।

ইফতারে দোয়া পরিচালনা করেন হাফেজ মহিবুল্লাহ ও কোরআন পাঠ করেন ভান্ডারি পাড়া হাফেজি মাদ্রাসার ক্ষুদে হাফেজগণ। সুব্ধিডাংগা গ্রামের কৃষক মো. রশিদ মৃধা বলেন, আমরা আজ এমপি মাশরাফীর জন্য একটি ক্লাব পেয়েছি। আমরা আমাদের ক্লাবে এসে সময় কাটাই। আজ মাশরাফী আমাদের ক্লাবের কৃষকদের সম্মানে ইফতার আয়োজন করেছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাই। 

উল্লেখ্য, কৃষক ভাইদের পাশাপাশি বাস ট্রাক মিনিবাস শ্রমিক ইউনিয়ন, ইমাম ও মুয়াজ্জিন, ট্রাফিক ও টহল পুলিশদের সৌজন্যে ইফতার মাহফিলের আয়োজন করেন মাশরাফী বিন মোর্ত্তজা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর