শিরোনাম
২৯ মে, ২০২৩ ১৯:৩৬

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাদের শাস্তির আওতায় আনতে হবে : নিখিল

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাদের শাস্তির আওতায় আনতে হবে : নিখিল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল। 

সোমবার সকালে রাজধানীর মিরপুর-১ বাস স্টেশনে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন  নিখিল।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হলেও আল্লাহ তায়ালা তাকে মানুষের কল্যাণের জন্য বাঁচিয়ে রেখেছেন। মৌলবাদী ও বাংলাদেশ বিরোধী , পাকিস্তানিদের প্রোডাক্ট, বিএনপি-জামাতের দুষ্কৃতিকারীদের স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে।

নিখিল বলেন, আওয়ামী লীগ সরকারের এত এত উন্নয়ন মেনে নিতে না পেরে অপশক্তিরা মাথাচাড়া দিয়ে উঠেছে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ যখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে, তখনই তারা এ দেশকে কবরস্থান বানানোর মতলবে বিভোর রয়েছে, তাদের সেই অপচেষ্টা আমরা সফল হতে দিব না। 

যুবলীগ সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীকে জনসভায় প্রকাশ্য দিবালোকে হত্যার হুমকি দেওয়া চাঁদ সহ সংশ্লিষ্ট সকলকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার আহ্বান জানান।

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার আয়োজনে সংস্থাটির চেয়ারম্যান নুর আলম সিদ্দিকের সভাপতিত্বে  ও মহাসচিব মো. আইয়ুব আলী হাওলাদারের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণকারীরা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতার শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার কার্যনির্বাহী সদস্য মো. জামাল মিয়া, মনিরুল ইসলাম, মুজিবুর রহমান মজুমদার ও আব্দুল কাদের সরকার সহ সংস্থাটির নেতাকর্মীরা।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর