১ জুন, ২০২৩ ২১:০৮

নিরপেক্ষ সরকার ইস্যুতে কোন ছাড় নয় : আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক

নিরপেক্ষ সরকার ইস্যুতে কোন ছাড় নয় : আব্দুস সালাম

আব্দুস সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ইস্যুতে কোন ছাড় নয়। নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনেই হতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন। তবেই ভোট অবাধ ও সুষ্ঠু হবে। 

বৃহস্পতিবার বিকালে রাজধানীর কদমতলী থানা বিএনপি ও অংগসংগঠনের উদ্যোগে শ্যামপুর লাল মসজিদ সংলগ্ন ঈদগাহ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক তানভীর আহমেদ রবীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ, ওয়ার্ড কাউন্সিলর মীর হোসেন মীরু, জুম্মন মিয়া, খালেদা আলম, স্থানীয় বিএনপি নেতা রবিউল ইসলাম দিপু প্রমুখ। 

এর আগে আবদুস সালাম শ্যামপুর মুন্সীবাড়ী চৌরাস্তা মোড়ে শ্যামপুর থানা বিএনপি ও অংগসংগঠনের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবীন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

আব্দুস সালাম বলেন, আমাদের আন্দোলন জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন। এই আন্দোলন ততক্ষণ পর্যন্ত চলবে, যতক্ষণ না দাবি আদায় হবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর