১৫ জুলাই, ২০২৩ ২০:৫৮

দফারফা করে লাভ নেই সরকারকে ক্ষমতা ছাড়তেই হবে : আ. সালাম

অনলাইন ডেস্ক

দফারফা করে লাভ নেই সরকারকে ক্ষমতা ছাড়তেই হবে : আ. সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, জনগণ থেকে বিচ্ছিন্ন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য নানান ধরনের ফন্দি আঁটছে। তারা (সরকার) মনে করেছিল ২০১৪ এবং ১৮ সালের মত যেনতেন নির্বাচন করে আবারও ক্ষমতায় আসতে পারবে। কিন্তু জনগণ আওয়ামী লীগ সরকারকে লাল কার্ড দেখিয়েছে। কোনো দফারফা করে লাভ নেই, সরকারকে ছাড়তেই হবে।

শনিবার বিকালে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ১৮ ও ১৯ জুলাই পদযাত্রা কর্মসূচি সফল করার জন্য এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের সঞ্চালনা এতে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নবীউল্লাহ নবী, যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুর সাত্তার, লিটন মাহমুদ, হাজী মনিরসহ মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নবীউল্লাহ নবী বলেন, সরকার পতনের আন্দোলনে আমরা ছিলাম, আছি, থাকবো। আমাদের এক দফা এক দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো। এবং আমাদের দল আগের চেয়ে আরও বেশি সংগঠিত।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর