শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৫ মার্চ, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৪ মার্চ, ২০১৭ ২৩:১৯

জাতীয় পার্টি এখন ‘রাজনৈতিক ফ্যাক্টর’

------------ এরশাদ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

জাতীয় পার্টি এখন ‘রাজনৈতিক ফ্যাক্টর’

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির কর্মকাণ্ড প্রেস বিজ্ঞপ্তিতে সীমাবদ্ধ। বিএনপি ক্ষমতায় থাকার সময় রাজনৈতিকভাবে যে নির্যাতন করেছে তার প্রতিফল তারা পেয়েছে। তিনি বলেন, ছাব্বিশ বছর ক্ষমতার বাইরে থাকলেও জাতীয় পার্টির প্রতি দেশের মানুষের সমর্থন রয়েছে। জাতীয় পার্টি এখনো দেশে রাজনৈতিক ফ্যাক্টর। সারা দেশে দলকে সুসংগঠিত করার কাজ শুরু হয়েছে। গতকাল খুলনা সার্কিট হাউস হলরুমে দলের খুলনা সিটি করপোরেশন নির্বাচনে এস এম মুশফিকুর রহমানের পক্ষে আগাম প্রচারণা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ও দলীয় সমাবেশে তিনি এসব কথা বলেন। নির্বাচন দলীয় প্রস্তুতি কমিটির সদস্য সচিব তৈমুর হোসেন শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেসিসি নির্বাচন প্রস্তুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ খায়রুল ইসলাম। অনুষ্ঠানে দলের খুলনা মহানগর ও জেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এরশাদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে খুলনার প্রার্থী হিসেবে ছয়জনের নামের তালিকা পাওয়া গেছে। এদের মধ্যে থেকে যাচাই-বাছাই করে প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। এ সময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনিল শুভ রায়, সৈয়দ দিদার বখত ও খুলনা জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু উপস্থিত ছিলেন।

মমতাকে মমতাময়ী হওয়ার আহ্বান : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে তিস্তা চুক্তি স্বাক্ষরিত হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে মমতাময়ী হওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা। তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ অধিকাংশ রাজনৈতিক দলের নেতা চান তিস্তায় যাতে আমরা ন্যায্য হিস্যা পাই। কিন্তু পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাধার কারণে তিস্তা চুক্তি স্বাক্ষর করতে পারছে না ভারতের কেন্দ্রীয় সরকার।

 গতকাল শ্যামপুরের বড়ই তলায় প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত একটি সড়কের উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর