Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১১ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১০ মার্চ, ২০১৯ ২৩:১২

মির্জা ফখরুলের দায়িত্ব পালন কঠিন হতে পারে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

মির্জা ফখরুলের দায়িত্ব পালন কঠিন হতে পারে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি  চেয়ারপারসন খালেদা জিয়া হাঁটুর ব্যথা নিয়ে সংবাদ সম্মেলন না করলে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জন্য মহাসচিবের দায়িত্ব পালন করা কঠিন হতে পারে।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জাতিরজনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অভিনেত্রী সারাহ বেগম কবরীর সভাপতিত্বে সভায় বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কণ্ঠশিল্পী রফিকুল আলম ও এস ডি রুবেল, চিত্রনায়ক শাকিল খান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ         বক্তব্য রাখেন। তথ্যমন্ত্রী বলেন, বেগম জিয়ার পুরনো শারীরিক সমস্যাকে বড় করে দেখিয়ে আপনারা দয়া করে জনগণকে বিভ্রান্ত করবেন না। সকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলন করেছেন।

আমি জানি, মির্জা ফখরুল ইসলাম আলমগীর যদি এ বিষয়ে বেশি কথা না বলেন, তাহলে উনার পক্ষে মহাসচিবের দায়িত্ব পালন করা কঠিন হতে পারে। এজন্য তাকে বলতে হয়। তাই বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করবেন না।


আপনার মন্তব্য