রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

স্বাধীনতার শত্রুদের সঙ্গে আওয়ামী লীগ আপস করে চলছে : বাদশা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, স্বাধীনতার শত্রুরা এখনো দেশে সক্রিয় আছে। আওয়ামী লীগ তাদের সঙ্গে আপস করে চলছে। কিন্তু ওয়ার্কার্স পার্টি কারও সঙ্গে আপস করে না। রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি আয়োজিত সাধারণ কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পার্টির দশম কংগ্রেস উপলক্ষে গতকাল সকালে রাজশাহীর শহীদ এইচ এম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু। সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু সভা পরিচালনা করেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর সম্পাদকম-লীর সদস্য আবুল কালাম আজাদ, সাদরুল ইসলাম, এন্তাজুল হক বাবু, আবু সাঈদ, ফেরদৌস জামিল টুটুল, জেলার সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, সাধারণ সম্পাদক  আশরাফুল হক তোতা প্রমুখ।

রাজশাহী-২ (সদর) আসনের এমপি বলেন, দেশের মানুষ এখন সংকটের মধ্যে আছে। গত দুই সপ্তাহে রাজশাহীতেও অন্তত ৫০টি সন্ত্রাসী কর্মকা- ঘটেছে। একজনের বিপদে অন্য কেউ এগিয়ে আসছে না। এ অবস্থায় মানুষের যদি কারও প্রতি ক্ষীণ আস্থা থেকে থাকে তবে সেটা ওয়ার্কার্স পার্টি। তাই পার্টির নেতা-কর্মীদের মানুষের পাশে থেকেই রাজনীতি করতে হবে।

সর্বশেষ খবর