শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৩ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৩ মে, ২০২০ ০০:২২

ছয় সহস্রাধিক মসজিদ পাচ্ছে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বরিশালের ৬ হাজার ৬৬৩টি মসজিদ কর্তৃপক্ষকে নগদ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে। গতকাল বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে নগরীর মসজিদ ব্যবস্থাপনার জন্য অস্বচ্ছল ২০টি মসজিদের কর্মকর্তাদের হাতে নগদ ৫ হাজার টাকা করে তুলে দিয়ে কার্যক্রমের সূচনা করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. তৌহিদুজ্জামান পাভেল, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক শফিকুল ইসলাম এবং ইমাম সমিতির সভাপতি-সম্পাদকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ঈদের আগেই পর্যায়ক্রমে জেলার ১০ উপজেলার আরও ৬ হাজার ৬৪৩টি মসজিদ কর্তৃপক্ষের হাতে প্রধানমন্ত্রীর সহায়তার অর্থ তুলে দেওয়ার তথ্য জানান জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস। এদিকে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বরিশালের সাবেক ও বর্তমান খেলোয়াড় এবং সংগঠকসহ ৩০০ জনকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

 গতকাল দুপুরে বরিশাল জেলা স্টেডিয়ামে শারীরিক দূরত্ব অনুসরণ করে অসহায়-দুস্থ সাবেক ও বর্তমান খেলোয়াড় এবং সংগঠকদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

এ সময় সদর উপজেলা চেয়ারম্যান মো. সাইদুর রহমান রিন্টু, জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহাগ গাজী,  বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলো ও ক্রীড়া সংগঠক মঞ্জুরুল আহসান ফেরদৌসসহ অন্যরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য